পিরোজপুরে র‌্যাবের হাতে ক্রিষ্টাল মেধ আইসসহ আটক টোনা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাসুম খান রাজকে দুই দিনের রিমান্ডে দিয়েছে আদালত। 

সোমবার আদালত মামলার শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। এর আগে র‌্যাবের দায়ের করা মামলায় পুলিশ মাসুম খানকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল।

পিরোজপুর সদর থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান সমকালকে জানান, মাদক মামলায় আটক মাসুম খানকে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ’

তিনি জানান, মাসুম খান পিরোজপুরের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে পিরোজপুর থানায় মাদক মামলাসহ সন্ত্রাসী কার্যকলাপের একাধিক মামলা রয়েছে। 

উল্লেখ্য, শনিবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে পিরোজপুর সদর থানার টোনা ইউনিয়নের ওদনকাঠী এলাকার নিজ বাড়ি থেকে ১০০ গ্রাম ক্রিষ্টাল মেধ আইসসহ মাসুম খান রাজকে গ্রেপ্তার করে। 

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে মাসুম খানের বাড়িতে অভিযান চালায়। তার বাড়ির চারিপাশে লাগানো সিসিটিভি ক্যামেরায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাসুম বাড়ির পেছন থেকে বাগানের মধ্য দিয়ে পালানোর চেষ্টা করেন। তখন র‌্যাব সদস্যরা সেখান থেকে তাকে আটক করে। 

পরে তার বাড়ি তল্লাশি করে ক্রিষ্টাল মেধ আইস উদ্ধার করেন তারা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।