নারায়ণগঞ্জে টাকা -পয়সা লেনদেনকে কেন্দ্র করে বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে মো. মাসুদ (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।শনিবার দুপুরে সদর উপজেলার ফতুল্লার পাগলাস্থ লাবণী ফুড কারখানার সামনে এই ঘটনা ঘটে। নিহত মাসুদ চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মো. রফিকুল ইসলামের ছেলে। এই ঘটনায় অভিযুক্ত মো. সোহেল ও তার বাবা আইয়ূব আলীকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মো. মাসুদ ও তার বন্ধু মো. সোহেলের মধ্যে টাকা পয়সা লেনদেন নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে সোহেল তার বন্ধু মাসুদকে ছুরিকাঘাত করেন। গুরুতর আহত অবস্থায় মাসুদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে আসামি সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা আছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইসচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, এ ঘটনায় অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বাবা আইয়ুব আলীকেও আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।