খুলনার পাইকগাছা উপজেলায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মোক্তার গোলদার নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।  শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। রাতেই শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে পাইকগাছা থানায় মামলা করেছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে মানিকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিশুটি সমবয়সীদের সঙ্গে খেলা করছিল। বিকেল সাড়ে ৪টার দিকে একই এলাকার মোক্তার গোলদার চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে ছাদে নিয়ে সে শিশুটিকে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটির বাবা বিষয়টি পুলিশকে জানালে মোক্তার গোলদারকে তার বাড়ি থেকে আটক করা হয়। 

শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই বৃদ্ধ পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে তাকে আদালতে পাঠানো হয়েছে।