শরীয়তপুরে পাথর বোঝাই ট্রাক বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিন জন।  
 
বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে সদর উপজেলার কুরাশি বালারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শ্রমিকের নাম নয়ন ব্যাপারী (৩২) । তিনি শরীয়তপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের মনির উদ্দিন ব্যাপারী ছেলে।

আহতরা হলেন- শরীয়তপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের মৃত সাদেম আলী সরদারের ছেলে মজিবর সরদার (৬০), হাশেম শিকদারের ছেলে আবু তাহের শিকদার (৫৫), গোলাপ খানের ছেলে ছনেট খান (৬০) ও আব্দুর রহমান হাওলাদারের ছেলে দেলোয়ার হাওলাদার (৩৫) ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে শরীয়তপুর সদর থেকে আসা পাথর ভর্তি একটি ট্রাক নড়িয়া উপজেলার দিকে যাওয়ার পথে কুরাশির বালারবাড়ি অস্থায়ী বেইলি ব্রিজে উঠলে এটি ভেঙে পড়ে এবং ট্রাকটি নিচে পড়ে যায়। এসময় নিচে ১০জন শ্রমিক নতুন ব্রিজ নির্মাণের কাজ করছিলেন। ট্রাকটি নিচে পড়লে নয়ন নামে এক শ্রমিক চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। এ সময় আরও চারজন মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।  দুর্ঘটনার পর পরই  ট্রাক চালক ও হেলপার পালিয়ে যান।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । আহতদের চিকিৎসা চলছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।