নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতন ও ধর্ষণের মামলায় বাদীর সাক্ষ্য নিয়েছেন আদালত। বুধবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদিন বাদীর সাক্ষ্য নেন। এ সময় মামলার দুই আসামি দেলোয়ার হোসেন দেলু ও আবুল কালাম আদালতে উপস্থিত ছিলেন। নোয়াখালী কোর্ট পরিদর্শক সাখাওয়াত হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি মামুনুর রশিদ লাবলু জানান, বাদীর সাক্ষ্য গ্রহণ শেষে দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার একালাশপুর ইউনিয়নের ওই গৃহবধূর সাবেক স্বামী ২০২০ সালের ২ সেপ্টেম্বর রাতে তার সঙ্গে দেখা করতে বাড়িতে আসেন। এ সময় স্থানীয় দেলোয়ার হোসেন ওরফে দেলু রাত ১০টার দিকে তার বাহিনী নিয়ে গৃহবধূর ঘরে প্রবেশ করে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ তুলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং এর ভিডিওচিত্র ধারণ করে। এ ছাড়া গৃহবধূর ঘরে ও একাধিক স্থানে দেলোয়ার তাকে ধর্ষণ করে। এরপর গত ৪ অক্টোবর বিবন্ত্র নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনার বিচার চেয়ে আন্দোলনে নামে বিভিন্ন সংগঠন।