লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল (৫০) নামের এক সিএনজিচালিত অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ঘাতক মেহেদী হাসানকে (১৮) আটক করেছে পুলিশ। মেহেদী মোহাম্মদনগর এলাকার হাফিজের ছেলে। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন পুলিশ।

নিহত অটোরিকশা চালক মো. দুলাল সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর এলাকার মৃত আজিজ উল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন। এসময় চুরির দৃশ্যটি মোবাইল ফোনে ভিডিও করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। সে চুরির ভিডিও বাগান মালিককে দেখিয়ে দেবে বললে, নাজিম ও আসিফ তার ওপর ক্ষিপ্ত হয়। এজন্য মুরাদকে তুলে নিয়ে হত্যার জন্য নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এরপর মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও তার ছেলে মুরাদকে হত্যার হুমকি দেয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে অটোচালক দুলাল ও মেহেদীর বাবা হাফিজের বাকবিতণ্ডা হয়। এ সময় কিছু বুঝে উঠার আগেই ছুটে এসে দুলালের পেটে ছুরিকাঘাত করে মেহেদী। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএ ফজলুর হক বলেন, খবর পেয়ে মোহাম্মদনগর এলাকা থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।