সিলেটে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আবারও হাজারো গ্রাহক বিদ্যুৎহীন থাকবেন। শনিবার নগরীর ৬৬ এলাকার মানুষ সকাল ৭ টা থেকে ১০ টা পর্যন্ত ৩ ঘণ্টা বিদ্যুৎহীন থাকবেন। কুমারগাঁও ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের ৩৩ কেভি টি-১ ইনকামিংয়ের মেরামত ও সংরক্ষনের জন্য এই সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে সিলেটে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গত কয়েক মাস ধরে শনিবার আসলেই সঞ্চালন লাইন সংস্কার ও সংরক্ষণের জন্য নগরবাসীকে ৮ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎহীন থাকতে হচ্ছে। 

নগরীর উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরাণ থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি ও সংলগ্ন এলাকায় শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া নগরীর টিবি হাসপাতাল, মিতালী টিলা, খরাদিপাড়া, রাজবাড়ি, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোড ও সংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।