আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে রাত ১২টার পর যারা টেলিভিশনের পর্দা গরম করেন আর গরম গরম কথা বলেন তাদের দিয়ে তত্ত্বাবধায়ক সরকার কখনও হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন আওয়ামী লীগ সরকারই তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। কাজেই মিথ্যা স্বপ্ন দেখে কোনো লাভ হবে না।

শনিবার বিকেলে ভোলার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে সাবেক সাংসদ ও রাজনীতিবিদ অধ্যক্ষ এম এম নজরুল ইমলামের ২৯তম মৃত্যুবাষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, 'বিএনপি সিরিজ মিটিং করছে ৩ দিন ধরে। মিটিংয়ে তাদের দলের নেতারা বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবেন না। নির্বাচন কোনো সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে যায়। ফলে তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই।'

ডিজিটাল বাংলাদেশ ও সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে তিনি বলেন, 'আজকে বাংলাদেশ বদলে গেছে। খালি পায়ে, ছেঁড়া কাপড়ে মানুষ দেখা যায় না। কুঁড়েঘর খুঁজে পাওয়া যায় না। এটিই হলো বদলে যাওয়া বাংলাদেশ। এ বদলে যাওয়া কোনো জাদুর কারণে হয়নি। এ বদলে যাওয়া হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা- ৪ আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সম্মানিত অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। আমন্ত্রিত অতিথি ছিলেন- চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ। 

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন এ সভার আয়োজন করে। ফাউন্ডশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলাল সভায় সভাপতিত্ব করেন।

এর আগে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বাসভবনে ভোলার গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী। এ সময় তিনি ছাড়াও ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাসন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন। দুই প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।