সিলেটে ছয় দফা দাবিতে পরিবহন শ্রমিকরা মানববন্ধন করেছে। বৃহস্পতিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধনে আগামী ৩ অক্টোবর থেকে পরিবহন ধর্মঘটের হুমকি দেওয়া হয়। সিলেট জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতি, সিলেট জেলা সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও সিলেট জেলা অটোরিকশা, অটোটেম্পো শ্রমিক জোট এ মানববন্ধন আয়োজন করে। 

সিলেট জেলা সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া এ ঘোষণা দেন। এর আগে সোমবার সিলেট জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবহন শ্রমিকদের ছয় দফা দাবি উত্থাপন করা হয়। ছয় দফা দাবির মধ্যে রয়েছে- সিএনজিচালিত অটোরিকশার বর্ধিত কর প্রত্যাহার, সড়ক পরিবহন আইন-২০১৮ সংশোধনসহ বিধিমালা প্রণয়নের আগে ট্রাফিক পুলিশ কর্তৃক মামলা দেওয়া এবং মাত্রাতিরিক্ত জরিমানা বন্ধ, অবৈধ ব্যাটারিচালিত রিকশা, অটোবাইক, টমটম, মোটরবাইক ও প্রাইভেটকার/ লাইটেজে যাত্রী পরিবহন বন্ধ, সিলেট জেলা ও মহানগরে সিএনজিচালিত অটোরিকশার জন্য পার্কিং স্থানের ব্যবস্থা, জেলা ও মেট্রো আরটিসিতে সিএনজিচালিত অটোরিকশার মালিক ও শ্রমিক প্রতিনিধি নিয়োগ, নতুন ড্রাইভিং লাইসেন্স গ্রহণে ট্যাক্স, ফিটনেস, রুট পারমিট ইস্যু ও নবায়নে এবং মালিকানা বদলিসহ সব কার্যক্রমে বিআরটিএ'র দুর্নীতি ও হয়রানি বন্ধ, ট্রাফিক পুলিশ কর্তৃক রেকারিংসহ মামলা ও জরিমানা বন্ধ করা।

জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শাহ মো. দিলওয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতির কার্যকরী সভাপতি জামিল আহমদ, সহসভাপতি ইকবাল আহমদ চৌধুরী সাহাব প্রমুখ।