ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

জামালপুর রেলওয়ে থানার এসআই মো. মিলন মিয়া জানান, ডাকাতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করা হয়। পরে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত একজনের পরিচয় জানা গেছে। তিনি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালি বাজার এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে নাহিদ হোসেন (৪০)। অপর একজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। আহত ব্যক্তি হলেন-ইসলামপুর উপজেলার মাঝপাড়া গ্রামের হীরু মিয়ার ছেলে রুবেল।  

জামালপুর রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও এলাকায় পৌঁছালে ট্রেনের ছাদে ডাকাতের কবলে পড়েন কয়েকজন যাত্রী। এসময় ডাকাত দলের সঙ্গে যাত্রীদের ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে তিনজন আহত হয়। 

এদিকে এই হামলার সময় ব্রিজের ধাক্কায় ট্রেন থেকে নিচে পড়ে যান দুই যাত্রী।