ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

দ্বন্দ্বের জেরে সাবেক মেম্বারকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

দ্বন্দ্বের জেরে সাবেক মেম্বারকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩ | ১০:৪৫

কক্সবাজারের মহেশখালীতে পান বরজের খাজনা (লাগিত) নিয়ে দ্বন্দ্বের জেরে ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শাপলাপুর মনিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মোহাম্মদ নাছির উদ্দীন। তিনি শাপলাপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার এবং জনৈক আছাদ আলীর ছেলে।

হত্যার বিষয়টি নিশ্চিত করেন মহেশখালীর শাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন মাহমুদ।

স্থানীয় সূত্রে জানা যায়, মহেশখালীর শাপলাপুর ইউনিয়নের মনিপুর গ্রামের স্থানীয় নুরুল ইসলাম গং কাছে পানের বরজ করার জন্য জমি খাজনা (লাগিয়ত) দেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নাছির উদ্দীন। পানের বরজের খাজনা (লাগিয়ত) নিয়ে এক পর্যায়ে বিরোধ হলে আজ সকালে নুরুল ইসলামের নেতৃত্বে আলমগীর, মোহাম্মদ জহিরসহ আর ১০-১২ জন মিলে তাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে শাপলাপুরের মনিপুরে পানের বরজের দ্বন্দ্ব নিয়ে নাছির উদ্দীনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা চিকিৎসার জন্য শাপলাপুর বাজারে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন

×