বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, ধর্ম নিয়ে দুষ্কৃতিমহল রাজনীতির পুরানো নোংরা খেলা শুরু করেছে। তারা সমাজ ও সভ্যতার অনেক ক্ষতি করেছে। বাংলাদেশে এদের কুশীলবরা চিহ্নিত। তারা আবারো ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে ফায়দা হাসিল করতে চায়। দেশ প্রেমিক মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এ অপশক্তিকে মোকাবেলা করতে হবে। বৃহস্পতিবার পটুয়াখালীর দুমকি মৃজাগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

আফজাল হোসেন বলেন, আওয়ামী লীগ ধর্মীয় সম্প্রীতিতে বিশ্বাস করে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। এই শান্তিপূর্ণ পরিবেশ অনেকের সহ্য হচ্ছে না। অগ্নিসন্ত্রাসী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী আজ মরিয়া হয়ে উঠছে। তারা পরিস্থিতি ঘোলা করতে চায়। তাদের প্রতিহত করতে হবে।

আফজাল হোসেন বলেন, ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। বুদ্ধি মেধা ও ধৈর্য সহকারে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, সহসভাপতি কাজী রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদল, অ্যাডভোকেট দেলোয়ার হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন