সিলেটে ছাত্রলীগের নবগঠিত কমিটিকে 'ভুয়া' উল্লেখ করে তা দ্রুত বাতিলের দাবিতে আন্দোলন অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার টানা তৃতীয় দিনের মতো কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর শেখঘাট এলাকা থেকে বিক্ষোভ শুরু করে চৌহাট্টায় এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এতে বক্তৃতা করেন জেলা ছাত্রলীগের বিগত কমিটির সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

সামাদ বলেন, টাকার বিনিময়ে কমিটি দিয়ে সিলেট ছাত্রলীগকে ধ্বংস করা হয়েছে। অবিলম্বে এ কমিটি বাতিল করে ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুন কমিটি গঠন করার জন্য জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। তিনি বলেন, ধর্ষকদের মদদদাতাদের নিয়ে করা কমিটি সিলেট ছাত্রলীগের নেতাকর্মীরা মেনে নেবে না। পূণ্যভূমি সিলেটকে কলঙ্কিত করা হয়েছে উল্লেখ করে তিনি অবিলম্বে নতুন কমিটি করার আহ্বান জানান।

গত মঙ্গলবার সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বহুল প্রত্যাশিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। মহানগরে কিশওয়ার জাহান সৌরভ সভাপতি ও মো. নাঈম আহমদ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। অন্যদিকে জেলায় নাজমুল ইসলামকে সভাপতি ও রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তবে রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করায় তার বলয়ের নেতাকর্মীদের একাংশ আন্দোলনে নেমেছেন।