নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে ময়মনসিংহের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন সমকালকে জানান, রোববার রাত ৯টার দিকে দিকে ত্রিশাল বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের সামনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও ত্রিশাল থানা পুলিশের দেওয়া আশ্বাসে রাত ১০টার দিকে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা শনিবার থেকে বিশ্ববিদ্যালয় এলাকার আশপাশে মেছসহ বিভিন্ন বাসা বাড়িতে অবস্থান নিয়েছে। 

প্রচণ্ড দাবদাহে গরমে শিক্ষার্থীসহ অতীষ্ঠ ত্রিশালের সাধারণ মানুষ। তারপরও প্রতিদিন ঘনঘন লোডশেডিং। পরীক্ষা চলাকালীন সময়েও তিন চার ঘন্টা বিদ্যুৎ বন্ধ ছিল।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা ত্রিশাল বিদ্যুৎ বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলী ফারুক হোসেনের সঙ্গে কথা বলে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ বিতরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।