পঞ্চগড়ে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।  এতে আহত হয়েছেন আরও দুইজন। শনিবার দুপুরে জগদল ঠুটাপাখুরী এলাকায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এই দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন-জেলা সদরের অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।

আহতরা হলেন- জেলার বোদাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে শাহিন হোসেন (২০) ও তিরনইহাট ইউনিয়নের ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনি (২২) ।

পুলিশ ও স্থানীয়রা জনায়, রাশেদুল ও শাহিন নামের দুই যবক মোটরসাইকেল যোগে জগদল এলাকা থেকে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি ঠুটাপাখুরী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল চালক রাশেদুল ও বাবুর মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী শাহিন ও রনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশেদুল ও বাবুকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর থানা পুলিশের ওসি আব্দুল লতিফ মিঞা দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং আরও দুই জন আহতের তথ্য নিশ্চিত করেছেন।