কুড়িগ্রামের চিলমারীতে পুলিশের সহযোগিতায় ১৮ মাসের শিশু ফিরে গেল মায়ের কোলে। 

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম সমকালকে জানান, কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাস বয়সের এক পুত্র সন্তানকে সাত দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছিলেন ওই সন্তানের বাবা। শিশু সন্তানটিকে তার মায়ের কাছে যেতে দেয়নি। অসহায় মা সন্তানকে কাছে পেতে অনেকের কাছে ছুটে কোনো সমাধান পাননি। শেষে চিলমারী মডেল থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার ১৮ মাসের ওই শিশুটি ফিরে পেয়েছে তার মায়ের কোল।

উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগমের (২১) এর সঙ্গে তিন বছরে আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালার পাড় এলাকার জাবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসলামের বিয়ে হয়। তাদের ১৮ মাস বয়সের একটি পুত্রসন্তান রয়েছে। 

গত ২৪ অক্টোবর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে ফরিদুল অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়। 

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার বিকেলে আখি বেগম নামে এক মা থানায় এসে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ পাঠিয়ে শিশুটিকে উদ্ধার করে মঙ্গলবার সকালে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে।