ফেনীর সোনাগাজীতে মৎস্যজীবী দলের নেতা সুমনের বাবার জানাজায় কথা-কাটাকাটির জেরে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এতে ইউনিয়ন যুবদলের দুই নেতা আহত হয়েছেন। 

শনিবার দুপুরে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লকুর দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ইউনিয়ন যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী শাহ আলম ও মো. ইলিয়াস।

জানা গেছে, উপজেলা মৎস্যজীবী দলের সহসভাপতি সুমনের বাবা আবদুল হকের জানাজা শুরুর আগে ছোট ঈদগাহ নামক স্থানে যুবদল নেতা ইলিয়াস ও সুমনের মধ্যে কথা-কাটাকাটি হয়। জানাজা শেষে ফেরার পথে লকুর দোকানে উভয়ে ফের বাগ্‌বিতণ্ডায় জড়ান। এ সময় তাদের সমর্থকরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে পিটুনিতে শাহ আলম ও ইলিয়াস জখম হন।

ইলিয়াস বলেন, জানাজা শেষে ফেরার পথে কোনো উস্কানি ছাড়াই শাহ আলম, তামিম ও সোহেল তাকে পিটিয়ে হাত ভেঙে দেন। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করেন। অভিযোগ অস্বীকার করে শাহ আলম বলেন, জানাজায় অংশ নেওয়ার জন্য গেলে ইলিয়াস, রাসেল ও করিম তাকে গালমন্দ করেন এবং হামলার চেষ্টা করলে উত্তেজনার সৃষ্টি হয়। জানাজা শেষে ফেরার পথে যুবদলের নেতাকর্মীদের রোষানলে পড়ে ইলিয়াস আহত হন।

উপজেলা যুবদলের আহ্বায়ক খুরশিদ আলম ভূঞা বলেন, সংঘর্ষের খবর পেয়েছি। দলীয়ভাবে অনুসন্ধান করে দায়ীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।