কক্সবাজারের উখিয়া মরনঘোনা পিআইপি অফিসে সামনে চেকপোস্ট বসিয়ে ডাম্পার গাড়ি তল্লাশি করে ২ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি ডাম্পার গাড়ি জব্দ করা হয়।

গ্রেপ্তার দুইজন হলেন- কক্সবাজারের উখিয়া পালংখালীর মৃত ফেরদৌসের ছেলে মো. দেলোয়ার হোসেন (২১) এবং একই এলাকার নুরুল আলমের ছেলে মো. তারেক (২০)।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উখিয়া ময়নারঘোনা পিআইপি অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে টেকনাফের দিক থেকে আসা একটি নীল রঙের ডাম্পার ট্রাককে থামতে বলা হয়। এ সময় ডাম্পারটি থামিয়ে ড্রাইভার ও হেলপার পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। এরপর তাদের ব্যবহৃত ডাম্পারটি তল্লাশি করে ড্রাইভারের সিটের সামনে পায়ের কাছে একটি পলিথিন ব্যাগে এবং হেলপারের কোলে থাকা পলিথিন ব্যাগ থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ওই দুইজন জানান, দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন তারা। তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।