চট্টগ্রাম নগরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় জয়দীপ দাশ (১৯) নামে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে নগরের নিউ মার্কেট এলাকার রিয়াজউদ্দিন বাজার মোটেল সৈকতের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়দীপ দাশ নগরের চকবাজারের ১ নম্বর জয়নগরের সেকান্দার ভিলায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি কক্সবাজারে। তার বাবার নাম নির্মল কান্তি দাশ। জয়দীপ মিরসরাই ডিগ্রী কলেজে এইচএসসি প্রথম বর্ষে লেখাপড়া করতেন।

কোতোয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার মোজাহেদুল ইসলাম বলেন, পটিয়া থেকে বিয়ের দাওয়াত খেয়ে বাসায় ফিরছিল জয়দীপ। নগরের রিযাজউদ্দিন বাজার মোটেল সৈকতের সামনে আসার পর মোটরসাইকেলটির ওভারটেক করার সময় ট্রাক ধাক্কা দেয়। এতে সড়কের উপর পড়ে চালক জয়দীপ গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

নিহত জয়দীপ দাশের বাবা নির্মল কান্তি দাশ বলেন, স্বপ্ন ছিল ছেলে বড় হয়ে সরকারি চাকরি করবে। আমাদের একটি সুন্দর সুখী পরিবার হবে। কিন্তু ট্রাকচালক আমার সেই স্বপ্ন ছারখার করে দিয়েছে।

পাচঁলাইশ থানার ওসি (তদন্ত) সাদিকুল রহমান বলেন, মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আইনগত বিষয়টি কোতোয়ালী থানা পুলিশ দেখাশোনা করছে।