ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গাছের মরা ডাল ভেঙে রহিমা বেগম(৬৫)  নামের এক নারীর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুই জন।  আহতদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোমবার পৌরসভার গড়ের পাড় শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম উপজেলার গড়ের পাড় গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রহিমা বেগম নবীনগর সদরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে গড়েরপাড় শ্মশানের কাছাকাছি সড়কে তিনি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় সড়কের পাশে থাকা একটি মরা গাছের ডাল আচমকা ভেঙে  রহিমা বেগমসহ আরও দু'জনের উপর পড়ে। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাদেরকে হাসপাতারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রহিমা বেগমকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তাৎক্ষণিক পৌর মেয়র এড শিব শংকর দাশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং নগদ অর্থ দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্ত পারিবারকে লাশ দাফন করার জন্য নগদ ২০,হাজার টাকা প্রদান করি। এ ধরনের দুর্ঘটনা এড়াতে তিনি সকলকে সচেতন থাকারও পরামর্শ দেন।