পাবনার ভাঙ্গুড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরু নবী মণ্ডল ওরফে দুলাল মাস্টারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার বিকেলে উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডীপুর বাজার এলাকায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় তাকে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন এই জরিমানা আদায় করেন।

স্থানীয়রা জানান, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে খানমরিচ ইউনিয়ন পরিষদের নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নুরু নবী দুলাল মাস্টার তার কর্মী সমর্থক নিয়ে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ময়দানদীঘি বাজার এলাকা থেকে শতাধিক মোটরসাইকেল ও শতশত কর্মী সমর্থক নিয়ে চন্ডীপুর বাজারে দিকে শোভাযাত্রা ও মিছিল করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালায়। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নৌকার সমর্থক চেয়ারম্যান প্রার্থী নুরু নবী মন্ডকে ৮ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যপারে ভ্রাম্যমাণ আদালদের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন বালেন, ওই চেয়ারম্যানকে মৌখিকভাবে সর্তক করা হয়েছে। এরপর আর তিনি এমন করবেন না বলে জানিয়েছেন।