ভ্রমণে এসে ফেরার পথে প্রাণ গেছে দুই পর্যটকের। সিলেট-তামাবিল মহাসড়কের জাফলংয়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওই দুই পর্যটক নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁদপুর জেলা সদর এলাকার মো. রহমত উল্লাহর ছেলে ইউসুফ আলী ও সোহেল আহমদ। শুধু নাম ছাড়া তাৎক্ষণিকভাবে সোহেলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ইউসুফ, সোহেলসহ ছয় বন্ধু মিলে তিনটি মোটরসাইকেলে করে ঢাকা থেকে জাফলং ভ্রমণে আসেন। ভ্রমণ শেষে জাফলং থেকে ইউসুফ ও সোহেল একই মোটরসাইকেলে করে সিলেটের উদ্দেশে রওনা দেন। সিলেট-তামাবিল মহাসড়কের জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ইউসুফ।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সোহেলকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব সড়ক দুর্ঘটনায় দুই পর্যটক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরির পর মরদেহ দুটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।