বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বিএনপি চেয়ারপারসন ও তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। তার কিছু হলে এর দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

শুক্রবার সাতক্ষীরা জেলা শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে মহিলা দলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাতক্ষীরা জেলা মহিলা দলের যুগ্ম আহ্বায়ক ফেরদৌসী আরা লুসীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সালেকা হক কেয়ার সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলী, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক এমপি নেওয়াজ হালিমা আরলী, জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক (খুলনা বিভাগ) ফিরোজা বুলবুল কলি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) তাসলিমা খাতুন ছন্দা, কৃষি বিষয়ক সম্পাদক (খুলনা বিভাগ) ফরিদা আক্তার, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, তাসকিন আহমেদ চিশতি প্রমুখ।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য মহিউদ্দিন সিদ্দিকী, শের আলি, আশেক এলাহী মুন্না, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, কৃষক দল সভাপতি আহসানুল কদির স্বপন, শ্রমিক দল সভাপতি আব্দুস সামাদ, জেলা ছাত্রদল সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, জেলা-উপজেলা মহিলা দল এবং বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

পরে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।