ফরিদপুরের বিভিন্ন এলাকায় শীতার্ত দরিদ্র শিক্ষার্থী ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের কম্বল দিয়েছে শাহজালাল ইসলামী ব্যাংক। সামাজিক দায়বদ্ধতা কর্মসূচীর অংশ হিসেবে প্রায় চার হাজার মানুষকে দেওয়া হয় কম্বল।

রোববার দিনব্যাপী ব্যাংকটির সাবেক চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদের সৌজন্যে প্রদত্ত এ কম্বল বিতরণ উপলক্ষ্যে ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের পশরায় এম এ আজিজ হাই স্কুল ও সরকারী প্রথমিক বিদ্যালয়, স্থানীয় ডা. আবুল হাসেমের বাড়ি, শহরের টেপাখোলায় নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়, ধলার মোড় ও স্লুইজ গেট এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সেসব অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংক ফরিদপুর শাখার ব্যাবস্থাপক মনিরুল ইসলামের সভাপতিত্বে বিভিন্ন পর্যায়ে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন হা-মীম গ্রুপের চেয়ারম্যান মো. মোতালেব হোসেন, এম.এ আজিজ হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ডা. আবুল হাসেম, সমাজসেবক শামসুদ্দিন করিম, উন্নয়ন সংস্থা একেকের নির্বাহী পরিচালক এমএ জলিল, পরিচালক এবিএম আলাউদ্দীন, এম.এ আজিজ হাই স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক সাইফুদ্দিন, নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার চায়না প্রমুখ।