ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন নির্বাচনে একই বাড়ি থেকে বড় ভাই চেয়ারম্যান ও ছোট ভাই সদস্য নির্বাচিত হয়েছেন। দুই ভাইয়ের বিজয়ে পরিবারের লোকজন ও সমর্থকরা যেমন খুশি হয়েছেন, তেমনি পুরো এলাকায় বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা চলছে।

ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এস আর আনসারী বিল্টু চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতবারের ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম চতু ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুর আলমকে পরাজিত করেন তিনি। পাশাপাশি তার ছোট ভাই মিঠুন আনসারী ৩ নম্বর ওয়ার্ডে মোরগ প্রতীকে নির্বাচন করে ইউপি সদস্য পদে জয়লাভ করেছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু বলেন, বানিয়াজুরী ইউনিয়নে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হওয়ায় ভোটাররা ভোট প্রয়োগের মধ্য দিয়ে তাদের মতামত ব্যক্ত করতে পেরেছেন। বানিয়াজুরী ইউনিয়নের প্রতিটি মানুষের ভালোবাসা পেয়েছেন বলেই তাকে দলমত-নির্বিশেষে সবাই ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি বলেন, তিনি কোনো দলের চেয়ারম্যান নন, তিনি বানিয়াজুরী ইউনিয়নের প্রত্যেকটি মানুষের চেয়ারম্যান।

নবনির্বাচিত ইউপি সদস্য মিঠুন আনসারী বলেন, তিনি গতবার ইউপি সদস্য ছিলেন। এবারও সদস্য নির্বাচিত হয়েছেন। পাশাপাশি বড় ভাইও চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তার আনন্দ দ্বিগুণ হয়েছে। তিনি অনেক খুশি। ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, তারা এখন দুই ভাই মিলে এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবেন।