পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনকে দেওয়া সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যাবে না সিলেট আওয়ামী লীগ। বিভিন্ন সময় আওয়ামী লীগ সম্পর্কে বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও মেয়র আরিফুল হক চৌধুরীর কটূক্তির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামী লীগ এই সিদ্ধান্ত নিয়েছে।

বুধবার দুপুর আড়াইটায় নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সিলেট-১ (নগর-সদর) আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী মোমেনকে নাগরিক সংবর্ধনা দেবে সিসিক।

আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশের জন্য গৌরব বয়ে আনা ও সিলেটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ঢাকা-সিলেট ছয় লেন মহাসড়ক এবং নগরীর বিভিন্ন উন্নয়নমূলক কাজে বিশেষ অবদানের জন্য পররাষ্ট্রমন্ত্রী মোমেনকে এই সংবর্ধনা দিচ্ছে সিসিক। 'মেয়র আরিফের উদ্যোগে' আয়োজিত এই অনুষ্ঠানে না যাওয়ার কথা নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

গত ৫ সেপ্টেম্বর সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে স্মরণসভায় মেয়র আরিফ আওয়ামী লীগকে 'গন্ডারের' সঙ্গে তুলনা করেছিলেন।