ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে ছোট ভাইয়ের মৃত্যু

বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে ছোট ভাইয়ের মৃত্যু

বড় ভাই নুর মোহাম্মাদ তালুকদার ও ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদার। ছবি-সংগৃহীত

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩ | ১৭:১৪

বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছোট ভাই। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলংগা থানার বনবাড়িয়া গ্রামের। 

জানা যায়, নুর মোহাম্মাদ তালুকদার (৮৩) মঙ্গলবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হলে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান। বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদারও (৭৮) একই ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বুধবার এই দুই ভাইয়ের এক সঙ্গে জানাজা নামাজ অনুষ্ঠিত হয় বনবাড়িয়া মাদরাসা প্রাঙ্গণে। এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

সলংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান জানান, নুর মোহাম্মাদ তালুকদার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক এজিএম এবং তার ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদার গোলকপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসার সাবেক অধ্যক্ষ। এরা দুজনই এলাকায় শ্রদ্ধাভাজন ছিলেন। মঙ্গলবার বিকেলে বড় ভাই নুর মোহাম্মাদ হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। এই মৃত্যুর খবর শুনে সহোদর ছোট ভাই জহুরুল ওই রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে  বাড়িতে মারা যান। 

সলংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যেহেতু এই মৃত্যুর ঘটনা স্বাভাবিক সে কারণে থানা পুলিশের এখানে কিছু করার নেই।

আরও পড়ুন

×