ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

ফরিদপুরে চার আসনের প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভা

ফরিদপুরে চার আসনের প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভা

ছবি: সমকাল

ফরিদপুর অফিস

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩ | ১৭:২৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী আচরণবিধি নিয়ে ফরিদপুরের চারটি আসনের আওয়ামী লীগ, স্বতন্ত্র ও অন্যান্য দলের সব প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা হয়েছে। বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্বাচনী আচরণবিধি সব প্রার্থীদের মেনে চলে নির্বাচনের পরিবেশ শান্তিপূর্ণ ও অবাধ করতে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়ে বলা হয়। এসময় সব প্রার্থী আইনকে সম্মান প্রদর্শন করে নির্বাচনী আচরণবিধি মেনে চলার প্রতিশ্রুতি দেন।

সভায় এসময় জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান, ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান, জাতীয় পার্টির আকতারুজ্জামান খান, ফরিদপুর-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী শাহদাব আকবর লাবু চৌধুরী, জাকের পার্টির ফজলুল হক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন মিয়া, ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ. কে. আজাদ, জাতীয় পার্টির প্রার্থী দলের জেলা সভাপতি এসএম ইয়াহিয়া, বাংলাদেশ কংগ্রেসের এমএ মুঈদ হোসেন আরিফ, পুলিশ সুপার মো. শাহজাহান এবং অন্যান্য প্রার্থীরা ও বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×