ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

যুবলীগ কর্মীর হাত-পা ভাঙার পর কুপিয়ে জখম

যুবলীগ কর্মীর হাত-পা ভাঙার পর কুপিয়ে জখম

আহত যুবলীগ নেতা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩ | ২১:১৫

বাগেরহাটের মোরেলগঞ্জে তৌহিদুল ইসলাম নামে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে দুই পা ও এক হাত ভেঙে দেওয়ার পর কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তৌহিদুল ইসলাম (৪২) রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা গ্রামের আমির হোসেন হাওলাদারের ছেলে।

খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় তৌহিদুলকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তৌহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম জানান, ঘটনার সময় তাদের ৬ মাস বয়সী সন্তানের ওষুধ কেনার জন্য স্থানীয় বাজারে যান তৌহিদুল। এ সময় দুর্বৃত্তরা তৌহিদুলের ওপর হামলা করে তাঁর দুই পা ও বাঁ হাত ভেঙে দিয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

তৌহিদুলের ওপর হামলার জেরে বুধবার সকাল ৯টার দিকে কামলা বাজার এলাকায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে রামচন্দ্রপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. আবদুল আলীম জানান, তৌহিদুল ঢাকায় বিদ্যুৎ বিভাগের ঠিকাদারি করেন। মঙ্গলবার রাতে ২০-২৫ জন দুর্বৃত্ত তাঁর ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। তৌহিদুল যুবলীগের একজন কর্মী।

মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন

×