ঢাকা রবিবার, ০৩ মার্চ ২০২৪

চমেক হাসপাতাল থেকে ওষুধ চুরি, তিন কর্মচারীর বিরুদ্ধে মামলা

চমেক হাসপাতাল থেকে ওষুধ চুরি, তিন কর্মচারীর বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ০৯:০৬

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে ওষুধ চুরির ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। বুধবার চমেক কর্তৃপক্ষ বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় মামলাটি করে। 

আসামিরা হলেন- আজিজুর রহমান (৫০), দাউদ ইসহাক (৫২) ও সাইমন হোসাইন (৪৬)। তাদের মধ্যে আজিজুর চমেক হাসপাতালের টিকিট কাউন্টারের অফিস সহকারী, দাউদ ফার্মেসির সেলসম্যান এবং সাইমন হাসপাতালেরর বিদ্যুৎ বিভাগে মেকানিক হিসেবে কর্মরত। তিনজনই হাসপাতালের তৃতীয় শ্রেণির কর্মচারী হিসেবে কর্মরত আছে বলে পুলিশ জানিয়েছে। 

গত মঙ্গলবার সন্ধ্যায় ওষুধ চুরির অভিযোগে চমেক হাসপাতালের তিন কর্মকচারীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে বেশকিছু চোরাই ওষুধ জব্দ করা হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালের সরকারি ফার্মেসি থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় আজিজুরকে হাতেনাতে আটক করা হয়। পরে চট্টেশ্বরী রোডের লিচুবাগান এলাকায় তার সরকারি বাসায় তল্লাশি চালিয়ে চুরি করা বেশকিছু ওষুধ জব্দ করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে এ কাজের সহযোগী দাউদ ও সাইমনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওষুধ চুরির কথা স্বীকার করেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মামলা করেছে। 

আরও পড়ুন

×