ঢাকা রবিবার, ০৩ মার্চ ২০২৪

এবার শাহীন চাকলাদারকে সশরীরে হাজিরের নির্দেশ

আচরণবিধি লঙ্ঘন

এবার শাহীন চাকলাদারকে সশরীরে হাজিরের নির্দেশ

শাহীন চাকলাদার

যশোর অফিস

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১০:০১

যশোর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের জবাব দিয়েছেন। তবে কমিটি তার জবাবে সন্তুষ্ট হতে পারেনি। এ জন্য তাকে আবারও তলব করেছে অনুসন্ধান কমিটি। সশরীরে তাকে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আদালত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে ৩ ডিসেম্বর নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক সুজাতা আমিন স্বাক্ষরিত এক নোটিশে তাকে শোকজ করা হয়, যার পরিপ্রেক্ষিতে বুধবার বেলা ১১টার দিকে তার প্রতিনিধির মাধ্যমে শোকজের জবাব দেন। 

বুধবার নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক সুজাতা আমিন স্বাক্ষরিত আরেকটি নোটিশে বলা হয়, আপনার ব্যাখ্যা অনুসন্ধান কমিটির কাছে সন্তোষজনক না হওয়ায় বৃহস্পতিবার বেলা ১টার মধ্যে আপনাকে সশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হলো। 

গত ৩ ডিসেম্বরের নোটিশে সশরীরে বা প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। এবার তাকে সশরীরে উপস্থিত হওয়ার নির্দেশ দিল নির্বাচনী তদন্ত কমিটি।

উল্লেখ্য, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার গত ২৯ নভেম্বর যশোর থেকে শোডাউন করে গাড়ি বহর নিয়ে কেশবপুর প্রবেশ করেন এবং সেখানে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নেন। তাতে জনগণের চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এছাড়া প্রধান অতিথির বক্তব্যে তিনি নির্বাচনী প্রচারণা করেছেন। যা বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে।

আরও পড়ুন

×