ঢাকা রবিবার, ০৩ মার্চ ২০২৪

লুট হওয়া স্বর্ণ উদ্ধারে গিয়ে হামলার শিকার ৩ পুলিশ  

৮ জন আটক

লুট হওয়া স্বর্ণ উদ্ধারে গিয়ে হামলার শিকার ৩ পুলিশ  

প্রতীকী ছবি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১১:৪৫ | আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১১:৫০

লুট হওয়া স্বর্ণ উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন তিন পুলিশসহ পাঁচজন। বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।  
 
হামলার শিকার পুলিশ সদস্যরা হলেন- প্রদীপ দাস (৩৮), গোপাল চন্দ্র (৩৮) ও রনি দাস (৩০)। তারা রংপুরের পীরগঞ্জে থানায় কর্মরত। রংপুরের একটি স্বর্ণের দোকান থেকে স্বর্ণ লুটের ঘটনায় মালামাল উদ্ধার করতে কালিয়াকৈরে যান তারা। 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাত সাড়ে আটটার দিকে দিঘির পাড় এলাকায় লুট হওয়া মালামাল উদ্ধার করতে যায় রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত লিটন নামের একজনকে আটক করা হয়। তার তথ্য মতে, ওই এলাকার মায়ের দোয়া জুয়েলার্স থেকে লুট হওয়া মালামাল উদ্ধার করতে যায় পুলিশের দলটি। এ সময় দোকানের মালিক ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় মামলার বাদীসহ তিন পুলিশ সদস্য আহত হয়। পুলিশের কাছে থাকা ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয় হামলাকারীরা। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। 

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, এ ঘটনায় ৮জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। হারানো গুলি উদ্ধারের জন্য অভিযান চলছে। 

আরও পড়ুন

×