ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

ধামরাইয়ে বাসচাপায় প্রাণ গেল বিসিএস ক্যাডারসহ ২ জনের

ধামরাইয়ে বাসচাপায় প্রাণ গেল বিসিএস ক্যাডারসহ ২ জনের

নিহত রুবেল পারভেজ। ছবি: সমকাল

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১২:৫২ | আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১২:৫৭

ঢাকার ধামরাইয়ে সেলফি পরিবহনের একটি বাসের চাপায় প্রাণ গেল এক বিসিএস (শিক্ষা) ক্যাডারসহ ২ জনের। বৃহস্পতিবার সকাল ৮টায় ধামরাই প্রেসক্লাবের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, ৪১তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ রুবেল পারভেজ এবং ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানার অপারেটর আব্দুল মান্নান বৃহস্পতিবার সকাল ৮টায় ধামরাই প্রেসক্লাবের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে বাসে উঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকাগামী সেলফি পরিবহনের দুটি বাস নিজেদের মধ্যে প্রতিযোগিতা শুরু করতে গিয়ে রুবেল পারভেজ, আবব্দুল মান্নানসহ তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল পারভেজ। গুরুতর আহত আব্দুল মান্নানকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সকাল ৯টায় তিনিও মারা যান। এ ঘটনায় আক্তারুজ্জামান নামে আহত অপর একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনার পর স্থানীয় জনতা সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করেন। 

নিহত রুবেল পারভেজের ভাই সোহেল পারভেজ জানান, রুবেল ধামরাই পৌরসভার মডেল টাউন এলাকায় বাসা ভাড়া থাকতেন। তিনি মার্কেন্টাইল ব্যাংক মানিকগঞ্জ জেলার ঝিটকা শাখায় কর্মরত ছিলেন। তিনি ৪১তম বিসিএস ক্যাডারে (শিক্ষা) উত্তীর্ণ হয়েছেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায়।

অপর নিহত আব্দুল মান্নান (৬০) পরিবারসহ ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার এমারত হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। তিনি ধামরাইয়ের ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানায় সিনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানার পারদরছিড়া গ্রামে। 
 
নিহত আব্দুল মান্নানের স্ত্রী বৃষ্টি বেগম জানান, মানিকগঞ্জের উথুলিতে তার চাচার জানাজায় যাওয়ার জন্য সকালে বাসা থেকে বের হয়েছিল মান্নান। বাসচাপায় আহত হয়েছেন খবর পেয়ে তিনি হাসপাতালে যান। হাসপাতালে তিনি মারা যান। 

সাভার হাইওয়ে থানার এসআই আব্দুল খালেক জানান, দুর্ঘটনার পরই সেলফি পরিবহনের বাস দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

×