ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

প্রতীকী ছবি

বরিশাল ব্যুরো

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ২১:৫৬

বরিশালে বাসের সঙ্গে যাত্রীবাহী টেম্পুর মুখোমুখি সংঘর্ষের পৃথক দুটি ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল-ঢাকা মহাসড়কের কাশীপুর এলাকায় দুইজন এবং সন্ধ্যার আগে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের নলছিটির জিরোপয়েন্ট এলাকায় তিনজন নিহত হন। নিহতরা সবাই টেম্পুর যাত্রী ছিলেন।

এই দুই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বরিশাল-ঢাকা মহাসড়কের কাশীপুর এলাকায় দুর্ঘটনায় নিহত দু’জন হলেন- বাবুগঞ্জের মাধবপাশা গ্রামের মতিলাল দাস (৫০) ও নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সিটি করপোরেশনের কর্মচারী সেন্টু হাওলাদার (৪৮)। বরিশাল-কুয়াকাটা মহাসড়কে নিহতরা হলেন- সুরভী খান (৪৩),  রাজীব (২৭) ও জসীম (৩০)। সুরভী ঝালকাঠীর নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী পদে চাকরি করতেন। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ওসি হেলাল উদ্দিন জানান, সন্ধ্যা ৬টার দিকে থানা ভবনের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে যশোর রুটের চাকলাদার পরিবহনের সঙ্গে যাত্রীবাহী একটি টেম্পুর মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত ৩ টেম্পু যাত্রীকে উদ্ধার করে শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মতিলাল ও সেন্টু হাওলাদারকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয় সূত্র জানায়, নলছিটির জিরো পয়েন্টে ঢাকা থেকে কুয়াকাটাগামী বেপারী পরিবহন নামক একটি বাসের সঙ্গে যাত্রীবাহী টেম্পুর সংঘর্ষে ঘটনাস্থলে রাজীব ও জসিম নামক দু’জন নিহত হন। সুরভী খানকে বরিশাল বরিশাল শেবাচিম হাসপাতালে আনার পর আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত সুরভী খানের ভাই আসাদুজ্জামান জানান, সুবিদখালী ইউনিয়নের কর্মস্থল থেকে তার বোন সুরভী টেম্পুতে করে নগরীর বটতলা এলাকার বাসায় ফিরছিলেন। মহাসড়কের জিরোপয়েন্টে কুয়াকাটাগামী বেপারী পরিবহনের সঙ্গে টেম্পুর সংঘর্ষ হয়। এতে সুরভী নিহত হন।

আরও পড়ুন

×