ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

নরসিংদীতে ডিবি হেফাজতে নারীর মৃত্যু

নরসিংদীতে ডিবি হেফাজতে নারীর মৃত্যু

নরসিংদী জেলা হাসপাতাল। ছবি: সংগৃহীত

নরসিংদী প্রতিনিধি

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ২২:৫৪

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নুরতাজ বেগম (৬০) নামের এক গৃহবধূ মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নরসিংদী ১০০ শয্যা হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নুরতাজ শহরের দক্ষিণ কান্দাপাড়া এলাকার মৃত পিয়ার হোসেনের স্ত্রী।

ডিবির এসআই নাইমুল মোস্তাক দাবি করেন, নুরতাজ বেগম একজন মাদক কারবারি। বুধবার রাত ৮টার দিকে নরসিংদী শহরের ভেলানগর থেকে ১০ কেজি গাঁজাসহ আটক করে তাঁকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। রাত ৩টার দিকে অসুস্থ হয়ে পড়লে নুরতাজকে নরসিংদী ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান তিনি।

নরসিংদী জেলা ডিবির ওসি খোকন চন্দ্র সরকার জানান, আটকের পর বুধবার রাত ১২টার দিকে নুরতাজের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়। কিন্তু রাত ৩টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।

হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. পলাশ মোল্লা বলেন, পেটব্যথা নিয়ে বুধবার রাতে নুরতাজকে হাসপাতালে আনা হয়। চিকিৎসায় তিনি অনেকটাই সুস্থ হয়ে ওঠেন। তবে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বুকে ব্যথা শুরু হয়। চিকিৎসা দিয়েও তাঁকে বাঁচানো যায়নি। হার্ট অ্যাটাকে নুরতাজের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, নুরতাজ বেগম হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে চিকিৎসক জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট তদন্ত করছেন।

আরও পড়ুন

×