ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিহত সাদেক মিয়ার মায়ের আহাজারি। ছবি: সমকাল

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ০৩:১৮

ময়মনসিংহের নান্দাইলে সাদেক মিয়া (৪৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাই সবুজ মিয়া (৫৫) ও তার স্ত্রী নাজমা আক্তারের বিরুদ্ধে। রোববার সকালে উপজেলার চরকোমড়ভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, চরকোমড়ভাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর ছেলে সাদেক মিয়া পেশায় অটোরিকশাচালক। এক বছর আগে বছরে ১৪ মণ ধান সুদ দেওয়ার চুক্তিতে সবুজ মিয়ার কাছ থেকে ১ লাখ টাকা ঋণ নেন সাদেক মিয়া। শুরুতে কয়েক ধাপে ধান দিলে ঋণের ৬০ হাজার টাকা শোধ হয়ে যায়। বাকি ৪০ হাজার টাকা না দেওয়ায় উভয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। ওই টাকা নিয়ে রোববার দু’জনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সবুজ মিয়া ও তার স্ত্রী লাঠিসোঁটা দিয়ে সাদেককে বেধড়ক মারধর করে। এতে গুরুতর আহত হন সাদেক। পরে তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত সাদেকের স্ত্রী সাবিনা আক্তার আহাজারি করে বলেন, এর আগেও সবুজ মিয়া আমার স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল। এবার তাই করল। আমি খুনি সবুজ মিয়া ও তার স্ত্রীর নাজমা আক্তারের বিচার চাই।

মারামারির সময় বাধা দিয়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান প্রতিবেশী ইউসুফ মিয়া। তিনি জানান, সবুজ মিয়াকে প্রতিহত করতে গিয়ে তিনি মাথায় আঘাত পেয়ে এখন হাসপাতালে আছেন। তার মাথায় ১০টি সেলাই দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সবুজ বাড়িতে গেলেও তাকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, সবুজের পরিবারের সবাই বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। 

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। নিহত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

আরও পড়ুন

×