ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

কত ভোটারের আগ্রহ জোগাতে পারি এটাই চ্যালেঞ্জ: সাকিব

কত ভোটারের আগ্রহ জোগাতে পারি এটাই চ্যালেঞ্জ: সাকিব

নৌকা প্রতীক হাতে সাকিব আল হাসান (ছবি-সংগৃহীত)

মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৩:৪১

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসানকে আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার সকাল ৯টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তাঁকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।  নৌকা প্রতীক পাওয়ার পর জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বলেন, আমার সঙ্গে চারজন প্রার্থী আছেন। তাঁরা সবাই যোগ্য। ভোটাররা যাঁকে পছন্দ করবেন, তাঁরই নির্বাচিত হওয়ার সুযোগ থাকবে। আমাদের সবারই চেষ্টা থাকবে, যাতে আমরা একটা সুষ্ঠু নির্বাচন করতে পারি। একই সঙ্গে চেষ্টা থাকবে, যত বেশি ভোটার আনা যায়। কারণ, নিকট অতীতের নির্বাচনগুলোতে হয়তো ওই রকম ভোটার টার্নআউট হয়নি। এর ফলে এবার এটাই বড় চ্যালেঞ্জ যে আমরা কত ভোটারের আগ্রহ জোগাতে পারি।

আরেক প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, যদি সুযোগ পাই আমি চেষ্টা করব, আমার জায়গা থেকে কাজ করার। সবার কথা শুনব, সবার পরামর্শ নেব। সব শুনে সমষ্টিগতভাবে পুরো মাগুরার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করে যাব।

জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। এ সময় সাকিবের সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ, সহসভাপতি মুন্সী রেজাউল ইসলাম এবং দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×