ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

পরিত্যক্ত বাড়ি থেকে ৪১ ককটেল উদ্ধার

পরিত্যক্ত বাড়ি থেকে ৪১ ককটেল উদ্ধার

উদ্ধার করা ককটেল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৩:২৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরিত্যক্ত একটি বাড়ি থেকে ৪১টি তাজা ককটেল উদ্ধার করেছে র্যাব। শুক্রবার গভীর রাতে নয়ালা ভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা গ্রামের একটি বাড়ি থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। শনিবার বেলা ১১টার দিকে একটি আম বাগানে র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিট ককটেলগুলো নিষ্ক্রিয় করে। 

এ বিষয়ে ঘটনাস্থলে র্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে রাজশাহী র্যাব ৫ এর অধিনায়ক মুনিম ফেরদৌস জানান, চাঁপাইনবাবগঞ্জ ভৌগলিক কারণেই বিস্ফোরক ও মাদকের রুট হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। তবে রাজনৈতিক পরিবেশের সুযোগ নিয়ে মানুষের সাধারণ জীবনযাপন বাধাগ্রস্ত করতে একটি মহল বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করছে। গোপন তথ্য পেয়ে চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্পের একটি দল রাত আটটার দিকে শিবগঞ্জ উপজেলার ইউনিয়নের লাভাঙা- সুন্দরপুর এলাকায় অভিযান চালায়। এ সময় একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরের মধ্যে বালতিতে ৪১টি ককটেল উদ্ধার করে। 

তিনি জানান, জাতীয় সংসদ নির্বাচনে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করতে না পারে যে লক্ষ্যে  র্যাব কাজ করছে। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ র্যাব ৫ এর কোম্পানি অধিনায়ক মেজর মারুফুল ইসলাম, কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আমিনুল ইসলাম।
 

আরও পড়ুন

×