ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আ.লীগ ছাড়া ভোটের মাঠে কেউ থাকতে পারবে না: জি এম কাদের

আ.লীগ ছাড়া ভোটের মাঠে কেউ থাকতে পারবে না: জি এম কাদের

ছবি: সমকাল

রংপুর অফিস 

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩ | ২০:৩৯

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের অভিযোগ করেছেন, দেশের বিভিন্ন স্থানে নৌকার প্রার্থী ও সমর্থকরা তার দলের প্রার্থী-কর্মীদের ওপর হামলা করছে। তারা জাপার নির্বাচনী অফিস ভাঙচুর এবং পোলিং এজেন্টদের সঙ্গে বৈঠক করে ভোট কারচুপির চেষ্টা করছে। তিনি জানান, ভয়ভীতি প্রদর্শনের কারণে জাপার ভোটার, প্রার্থী ও সমর্থকরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আওয়ামী লীগ ছাড়া ভোটের মাঠে আর কেউ থাকতে পারবে না। 

আজ শনিবার দুপুরে রংপুরে নিজ নির্বাচনী এলাকায় জনসংযোগে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। 

জি এম কাদের বলেন, লালমনিরহাট-২ আসনের লাঙ্গলের প্রার্থীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাকে নির্বাচন থেকে সরে যেতে বলা হচ্ছে। সিলেটে নির্বাচনী ক্যাম্প ভেঙে দেওয়া হয়েছে। এ রকম অনেক ঘটনা সারাদেশে ঘটছে। 

তিনি আরও বলেন, রংপুরবাসী নিজেদের বঞ্চনার ও বৈষম্যের শিকার মনে করেন। এ জন্যই তারা মনে করেন জাতীয় পার্টি শক্তিশালী হলে রংপুরের উন্নয়ন হবে। বঞ্চনা ও বৈষম্য থেকে রক্ষা পাবেন তারা। আমি নির্বাচিত হলে রংপুরের প্রত্যাশিত উন্নয়ন উপহার দেব। 

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×