ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি আব্দুর রশিদের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি আব্দুর রশিদের শ্রদ্ধা

ছবি-সমকাল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪ | ১৮:৫৮

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন জামালপুর-৪ আসনে নবনির্বাচিত এমপি অধ্যক্ষ আব্দুর রশিদ। শুক্রবার বিকেল ৫টার দিকে জামালপুরের সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান তিনি। এমপি হিসেবে শপথ গ্রহণের পর নিজ নিবার্চনী এলাকায় এটি তার প্রথম সফর।

একই সময় তিনি ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান। এরপর উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন অধ্যক্ষ আব্দুর রশিদ।

তিনি বলেন, নির্বাচনে সরিষাবাড়ীর মানুষ আস্থা ও বিশ্বাসের সঙ্গে আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার চেষ্টা করবো।

অধ্যক্ষ আব্দুর রশিদ বলেন, সরিষাবাড়ীকে মাদক ও দুর্নীতি মুক্ত করবো এবং বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এছাড়া শিক্ষা ব্যবস্থা ও প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে সবার কাছে সহযোগীতা চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী পৌর মেয়র মো. মনির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর রশীদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামস উদ্দিন ও দলীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন

×