ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

স্মার্টফোন না পেয়ে মাদ্রাসাছাত্রের আত্মহত্যার অভিযোগ

স্মার্টফোন না পেয়ে মাদ্রাসাছাত্রের আত্মহত্যার অভিযোগ

প্রতীকী ছবি

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৭:১২

কুষ্টিয়ার কুমারখালীতে এক মাদ্রাসাছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার চর সাদিপুর ইউনিয়নের উত্তর সাদিপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অভিযোগ না থাকায় সুরতহাল শেষে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

ওই ছাত্রের নাম মো. জিসান (১৪)। সে ওই গ্রামের প্রবাসী বকুল প্রামাণিকের ছেলে ও সাদিপুর আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র।

নিহত ছাত্রের স্বজনদের ভাষ্য, জিসান পড়ালেখা বাদ দিয়ে মায়ের স্মার্টফোনে গেম খেলায় আসক্ত ছিল। আজ ফোন না পেয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

ছাত্রের মা জিয়াসমিন খাতুন জানান, তার ছেলে পড়ালেখা বাদ দিয়ে সবসময় তার ফোনে গেম খেলত। সেজন্য রোববার সকালে ফোনটি পাসওয়ার্ড দিয়ে লক করে রাখেন তিনি। লক খুলতে না পেরে ছেলে স্মার্টফোন কিনে চাই। তিনি ফোন না দিয়ে ছেলেকে বকাঝকা করেন। পরে সকাল সাড়ে ১১টার দিকে নিজ শয়ন কক্ষে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে সে।

এ তথ্য নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুন্নবী জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

×