ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

ফেসুবক পোস্ট দেখে পোশাকশ্রমিকের লাশ পেল পরিবার

ফেসুবক পোস্ট দেখে পোশাকশ্রমিকের লাশ পেল পরিবার

প্রতীকী ছবি

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৮:৪৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বানিয়াকৈড় গ্রামের পোশাকশ্রমিক ইমরান হোসেন শান্ত (২৪)। বৃহস্পতিবার রাতে হত্যাকাণ্ডের শিকার হন তিনি। রোববার গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে তাকে। এর আগে ফেসবুক পোস্ট দেখে তার লাশ শনাক্ত করেন পরিবারের সদস্যরা।

জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। শুক্রবার স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ মরদেহ উদ্ধার করে।

লাশের পরিচয় না জানায় তা শনাক্ত করতে শনিবার পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে পুলিশের। ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়ার পর শনিবার তার বাড়ির লোকজন জানতে পেরে কালিয়াকৈর থানায় যান। শান্ত উল্লাপাড়ার বানিয়াকৈড় গ্রামের হায়দার আলীর ছেলে। তার মা আসমা খাতুন বেঁচে নেই।

শান্তর বাবা হায়দার আলী জানান, শান্ত কালিয়াকৈরের মৌচাক এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। এ হত্যার কোনও কারণ তিনি জানেন না। হত্যাকারীদের অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, ময়নাতদন্ত শেষে শনিবার রাতে শান্তর লাশ তার চাচা দেয়ান লিখন ও বাঙ্গালা ইউপির ২ নম্বর ওয়ার্ডের সদস্য আবু বক্কারের নিকট হস্তান্তর করা হয়েছে। তার পায়ে এবং পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

কারা শান্তকে হত্যা করেছে, তা জানা যায়নি জানিয়ে ওসি বলেন, শনিবার রাতে হত্যা মামলা করেছেন শান্তর চাচা দেয়ান লিখন। আসামি সবাই অজ্ঞাত। পুলিশ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করেছে। 

ইউপি সদস্য আবু বক্কার জানান, রোববার সকালে মরদেহ দাফন করা হয়েছে।

আরও পড়ুন

×