সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থেকে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে তালা উপজেলার পাটকেলঘাটা থানার খলিশাখালী ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের নিজ বাড়ির রাস্তার পাশ থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। 

নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত কৃষকের নাম আরিজুল মোড়ল (৫২)। তিনি কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাজ মোড়লের ছেলে। 

নিহতের ভাতিজা রিপন মোড়ল জানান, প্রতিবেশী পংকজ শেখ, রবিন শেখ ও বাকের শেখের সঙ্গে দীর্ঘদিন তাদের ৭২ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তারা। 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে আমরা আরিজুলের মরদেহ উদ্ধার করেছি। তার দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় ভারী কোনো অস্ত্র দিয়ে আঘাত করে থেতলানোর চিহ্নও পাওয়া গেছে। 

ওসি আরও জানান, ঘটনাটি একটি পরিকল্পিত হত্যা বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তার বাড়ির কাছেই রাস্তার পাশে মরদেহটি পড়েছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে কাজ করছে।