ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাড়েরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুইজন হলেন- অটোরিকশাচালক কাউসার আলম (৩৫) ও এর যাত্রী ফুল ইসলাম। নিহত কাউসার আলমের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে এবং ফুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানার মুক্তারপুর গ্রামে। আহত ব্যক্তিরা হলেন- কিশোরগঞ্জ জেলার সোহাগ, শরীফ ও তায়েব। আহত অপরজনের নাম জানা যায়নি।

ফুল ইসলামের ছেলে হাফেজ আলআমিন মিয়া জানান, তার বাবাসহ ৫ জন কোম্পানীগঞ্জ থেকে সিএনজি নিয়ে ভৈরব যাচ্ছিলেন। এ সময় কুমিল্লা অভিমুখী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে তাদের অটোরিকশার সংঘর্ষ হলে ট্রাকসহ অটোরিকশাটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক কাউসার ও তার বাবা ফুল ইসলাম নিহত হন। এ সময় চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। 

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।