চাঁদপুরের কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তার উপহার হিসেবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা এবং বিভিন্ন এতিমখানায় শীতার্ত মানুষের মাঝে ১১ হাজার কম্বল বিতরণ করেছেন। গত ১২ এবং ১৫ জানুয়ারি ড. সেলিম মাহমুদ নিজে বিভিন্ন ইউনিয়নে উপস্থিত থেকে এবং ১৬ জানুয়ারি তার প্রতিনিধিরা কচুয়ার বিভিন্ন এতিম খানায় এসব কম্বল পৌঁছে দেন।

কম্বল বিতরণের এই কার্যক্রম উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ মাঠে, সাচার হাই স্কুল মাঠে, অটোমোর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, খলাগাঁও প্রাথমিক বিদ্যালয় মাঠে, হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে, তেতৈয়ার প্রাথমিক বিদ্যালয় মাঠে, সহদেবপুর ইউনিয়নের মালচোয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ মাঠে, আশ্রাফপুর নতুন বাজার মাদ্রাসা মাঠে, নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

কচুয়ার বিভিন্ন ইউনিয়নে কম্বল বিতরণের এই কর্মসূচিতে অন্যান্যের মধ্যে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাবউদ্দিন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল নজরুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, আওয়ামী লীগের উপকমিটির সদস্যবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।