নওগাঁর ধামইরহাটে ট্রাকচাপায় নিহত বেড়ে চারজনে দাঁড়িয়েছে। তারা সবাই সবজি ব্যবসায়ী।

রোববার রাত সাড়ে ৮টার দিকে নওগাঁ-জয়পুরহাট সড়কের ধামইরহাট উপজেলার হরতকিডাঙ্গা বাজারের কবীর দেওয়ানের চাতালের সামনে এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন— মো. আবু সুফিয়ান (২৫), আব্দুস ছালাম (২৭), সজল হোসেন (৩৫) ও  মিনহাজ হোসেন(১৮)।

এদের মধ্যে আবু সুফিয়ান ও আব্দুস ছালাম ঘটনাস্থলেই মারা যান। অপর দুই জন সজল হোসেন ও মিনহাজ হোসেনের মৃত্যু হয় সোমবার সকালে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতরা পেশায় সবজি ব্যবসায়ী। ওইদিন রাতে ধামইরহাট সদরে সবজি বিক্রি করে তারা একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে দ্রুতগামী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সুফিয়ান ও ছালাম নিহত হন। এসময় আহত অবস্থায় সজল ও মিনহাজকে উদ্ধার করে এলাকাবাসী উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়। তাদের তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তাদের মৃত্যু হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা জানান, একই মোটরসাইকেলে ৪ জন ধামইরহাট থেকে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ জন এবং রামেক হাসপাতালে  দুই জন মারা যান। ঘাতক ট্রাকটিকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়। তবে চালক হেলপার  আগেই পালিয়ে গেছে। এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।