সুনামগঞ্জের তাহিরপুরে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে দুই ইউনিয়ন পরিষদ সদস্য প্রার্থীর কাছ থেকে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

রোববার রাতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ জরিমানা আদায় করা হয়।

তাহিরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা ৭টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মন্দিয়াতা গ্রামের ইউপি সদস্য প্রার্থী আলী রেজা ও সাজিনুর মিয়ার পক্ষের লোকজন আচরণ বিধি লংঘন করে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হন। আহতরা তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে রাতে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই ইউপি সদস্য প্রার্থী আলী রেজা ও সাজিনুর মিয়াকে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে  যান। এ সময় তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়।

তাহিরপুর থানার এসআই মো. গোলাম হক্কানী বলেন, জরিমানার টাকা রাত ১ টায় পরিশোধ করায় দুই ইউপি সদস্য প্রার্থীকে ছেড়ে দেয়া হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন,নির্বাচন আচরণ বিধি ও করোনা ভাইরাস জনিত নিষেধাজ্ঞা অমান্য করায় তাদের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।