বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কানকি খাল থেকে সুমন হাওলাদার (২৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। নিহত সুমন হাওলাদার বাকেরগঞ্জের কানকি গ্রামের মুক্তিযোদ্ধা কাঞ্চন হাওলাদারের ছেলে। 

বুধবার সকালে সুমনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন। ওসি জানান, মঙ্গলবার মাগরিবের আযানের পূর্বে বাড়ির পাশে বাকেরগঞ্জের কানকি খালে ওযু করতে গেলে মো. সুমন হাওলাদার নিখোঁজ হন। প্রথমে পরিবার সদস্যরা খোঁজাখুঁজি করে না পেলে  স্থানীয়রা ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের  ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাত ১ টার পরে কানকি খাল থেকে সুমনের লাশ উদ্ধার করে।

এদিকে বরিশাল নগরী সংলগ্ন  কীর্তণ‌খোলা নদী থে‌কে অজ্ঞাত পরিচয়ের আরেক যুব‌কের লাশ উদ্ধার করেছে মহানগরের কোতোয়ালি মডেল থানা পুলিশ। বুধবার সকা‌লে নগরীর রসূলপুর চর সংলগ্ন নদী থে‌কে লাশ‌টি উদ্ধার করা হয়।

কোতয়ালী ম‌ডেল থানার ও‌সি আজিমুল ক‌রিম ব‌লেন, রসূলপুর চর সংলগ্ন কীর্তণ‌খোলা নদী‌তে অজ্ঞাত পরিচয়ের ওই যুব‌কের লাশ দেখতে পে‌য়ে স্থানীয়রা পু‌লিশ‌কে জানা‌লে পু‌লিশ গি‌য়ে লাশ‌টি উদ্ধার ক‌রে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের ম‌র্গে পাঠিয়েছে। লা‌শের শরী‌রে ট্রাউজার ও শী‌তের জামা কাপড় রয়েছে, কো‌নো আঘা‌তের চিহ্ন দেখা যায়‌নি। তার বয়স আনুমা‌নিক ২৫ থে‌কে ৩০ বছর।