বরিশালের বাবুগঞ্জে আ‌ড়িয়াল খা নদে লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরা নৌকা ডুবে গেছে। এই ঘটনায় এক জেলে নিখোঁজ রয়েছেন।  আহত অবস্থায় আরেক জেলেকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার ভোররাত ৩ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর সংলগ্ন নদীতে  এই দুর্ঘটনা ঘ‌টে।

নিখোঁজ এই জেলের নাম মাসুম খান(৩০)। তিনি ওই এলাকার ইসমাইল খানের ছেলে । আহত জেলের নাম দেলোয়ার হোসেন (২৫)। তার একটি পা ভেঙে গেছে।

সকাল ৯টা থেকে নিখোঁজ জেলেকে উদ্ধার করতে কাজ শুরু করেছে বরিশাল  ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বাবুগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি উদ্ধার কাজ তদারকি করছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  রাতে নৌকা নিয়ে নদীতে ইলিশ শিকারে যান জেলে মাসুম খান ও দেলোয়ার হোসেন। তারা নদীতে জাল ফেলে নৌকা নোঙ্গর করে ঘুমিয়েছিলেন। রাত তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী ৩-৪ টি লঞ্চ আড়িয়াল খাঁ নদ দিয়ে যায়। ওই সময় কোন একটি  লঞ্চের ধাক্কায় নৌকাসহ ডুবে যান দুই জেলে। তবে নির্দিষ্ট কোন লঞ্চের নাম বলতে পারেননি কেউ।

বরিশাল নৌ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.খোরশেদ আলম জানান,  পয়সারহাটগামী লঞ্চের ধাক্কায় জেলে নৌকাটি ডুবে যায় ব‌লে দা‌বি ক‌রে‌ছেন স্থানীয়রা।  নিখোঁজ জেলে মাসুম খানকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালিয়ে যাচ্ছেন।