শীতের উষ্ণতা বিলিয়ে দিতে নোয়াখালীর উপকূলীয় সুবর্ণচরের শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন পারি ফাউন্ডেশন। গত ২৯ জানুয়ারি উপজেলা পরিষদ চত্বর ও খাসেরহাটসহ বিভিন্নস্থানে তিন শতাধিক নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ করেছে তারা।

এসময় উপস্থিত ছিলেন পারি ফাউন্ডেশনের নোয়াখালী শাখার স্বেচ্ছাসেবক নুর মোহাম্মদ মনু, রাসেল, ফিরোজ, শাকিল, ইকবাল ও বায়েজিদ।

পারি ফাউন্ডেশনের সভাপতি আবু তালেব জানান, তারা অবহেলিত ও ভাসমান মানুষদের নিয়ে কাজ করেন। সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষদেরকে এসব অসহায় মানুষদের পাশে থাকার আহ্বান জানান তিনি।

২০১৬ সালের মার্চ মাসে পারি ফাউন্ডেশন আনুষ্ঠানিক যাত্রা শুরুর পর থেকে অসহায় ও হতদরিদ্র মানুষকে নিয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে আসছে। প্রতি বছরই কুড়িগ্রাম ও গাইবান্ধার বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রাণ এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এছাড়া অসহায় মানুষের মাঝে কোনো অনুষ্ঠানে বেঁচে যাওয়া খাবার সংগ্রহ ও বিতরণ, মাত্র দুই টাকার বিনিময়ে চিকিৎসাসেবা, শীতবস্ত্র বিতরণ, প্রাকৃতিক দুর্যোগে সহায়তা, পাখির নিরাপদ-নিবাস প্রতিষ্ঠা, রমজানে ইফতার বিতরণ এবং স্বেচ্ছায় রক্তদানসহ অসংখ্য কার্যক্রম পরিচালনা করছে পারি ফাউন্ডেশন। সংবাদ বিজ্ঞপ্তি